সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়ান-সাটিয়াচড়া এলাকায় আন্ডারপাস স্থাপনের দাবিতে মানববন্ধন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়ান-সাটিয়াচড়া এলাকায় আন্ডারপাস স্থাপনের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়ান-সাটিয়াচড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর পাশে আন্ডারপাস স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে গোড়ান, সাটিয়াচড়া ও পাকুল্যা গ্রামবাসীর উদ্যোগে মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, বাংলাদেশের মধ্যে গোড়ান-সাটিয়াচড়া একটি ঐতিহ্যগত স্থান। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে হানাদার বাহিনীর সাথে ঢাকার বাইরে প্রথম প্রতিরোধ যুদ্ধ হয় এই সাটিয়াচড়া এলাকায়। আমাদের এই এলাকায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, একটি বালিকা উচ্চ বিদ্যালয়, দুইটি মাদ্রাসা, একটি কলেজ ও কবরস্থানসহ বেশ কিছু প্রতিষ্ঠান রয়েছে যা মহাসড়কের দক্ষিন পাশে অবস্থিত। আমাদের এই তিনটি গ্রামের শিক্ষার্থীসহ এলাকাবাসীরা সবসময় জীবনের ঝুঁকি নিয়ে মহাসড়ক পার হতে হয়। বিগত দিনে এই মহাসড়ক পার হতে গিয়ে ২৪ জন প্রাণ হারায় বলে বক্তরা দাবি করেন। তাই এলাকাবাসী অনতিবিলম্বে গোড়ান-সাচিয়াচড়া এলাকায় আন্ডার স্থাপনের দাবিতে জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ২নং জামুর্কী ইউনিয়নের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, ২নং জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইলিয়াস হোসেন, জামুর্কী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু মতিন, সাটিয়াচড়া গোরস্থান কমিটির সভাপতি হাফিজুর রহমান, ৪নং জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম জাবির মাসুদ, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন ও জেলা ওয়াকার্স পাটির সভাপতি গোলাম নওজব চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে স্থানীয় মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও তিনটি গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840